কুড়িগ্রামের খাবারের মানোন্নয়ন গ্রুপটির মূল লক্ষ্য

কুড়িগ্রামের খাবারের মানোন্নয়ন গ্রুপটির মূল লক্ষ্য



আসসালামু আলাইকুম সবাইকে।

প্রথমেই সকলের সহযোগিতা কামনা করে অনুরোধ করছি সময় করে পুরোটা পড়ার জন্য।
আপনারা সকলেই জানেন কুড়িগ্রাম ফুডবাজ একটি ফুড রিভিউ প্লাটফর্ম। আপনাদের সকলের আন্তরিক ভালোবাসা ও সহযোগিতায় প্লাটফর্মটি বেড়ে উঠছে ধীরে ধীরে। কুড়িগ্রামের সকল অনলাইন বেজ ফুড সার্ভিসগুলোকে একত্রিত করে ফুড রিভিউয়ের মাধ্যমে সকলের আইটেমগুলোর পরিচিতি এবং কুড়িগ্রামের খাবারের মানোন্নয়ন গ্রুপটির মূল লক্ষ্য। ভালোলাগার বিষয় গ্রুপটি যেটায় খুব সামান্য হলেও ভূমিকা রাখছে। ফুড কোয়ালিটি, কোয়ান্টিটি,প্রাইসিং,সার্ভিস নিয়ে সকলের সব কথা উঠে আসছে গ্রুপে, কোথায় কি ইম্প্রুভমেন্টের দরকার তা জানতে পারছে শপ ওনাররা। আর সকল শপ ওনারদের আন্তরিকতা দেখেও আমরা আসলে অভিভূত, তারা নিজ নিজ জায়গা থেকে নিজেদের সেরাটা দেয়ার চেষ্টা করে যাচ্ছে।
আমরা ( এডমিন প্যানেলও) নিরপেক্ষ থেকেই চেষ্টা করছি নিজেদের সেরাটা দেয়ার। সকলের প্রতি সমান গুরুত্ব দেয়ার চেষ্টা করছি সবসময়। কথাগুলো বলার কারণ, ইদানিং একটি জায়গা থেকে কিছু অভিযোগ উঠে আসছে আমাদের বিরুদ্ধে। যা আসলে ভিত্তিহীন। কারণ আমরা সবসময়ই চেষ্টা করেছি আপনাদের পাশে থাকার। আপনাদের অভিযোগগুলো খতিয়ে দেখার। যারা আমাদের বিরুদ্ধে অভিযোগ এনেছে,আমরা সবসময় তাদের পাশে থেকে তাদের অভিযোগ, পরামর্শ নিয়ে কাজ করেছি।আমাদের সর্বোচ্চটুকু দেয়ার চেষ্টা করেছি। তবুও আমাদের বিরুদ্ধে এরকম অভিযোগ নিতান্তই কষ্টদায়ক। আসলে যেকোনো কিছুর বিরুদ্ধে অভিযোগ আসলে আমরা চেষ্টা করি যত দ্রুত সম্ভব পদক্ষেপ নেয়ার। কিছুটা সময় লেগে যায় পদক্ষেপ নিতে, কারণ যাচাই-বাছাই না করে আসলে পদক্ষেপ নেয়া সম্ভব হয়না। তবে আমাদের দিক থেকে কোনো কমতি আমরা রাখিনা। কোনো শপের বিরুদ্ধে অভিযোগ আসলে আমরা চেষ্টা করি সেই শপ ওনারের সাথে যোগাযোগ করে তাকে অবগত করার,আবার কোনো আইডির বিরুদ্ধে অভিযোগ আসলে আমরা চেষ্টা করি তার সাথে তাতক্ষণিক যোগাযোগ করতে। অনেক সময় অনেকের আইডি লকড থাকে, পরিচয় জানতে কষ্ট হয়, আবার অনেকে পরিচয় দিতে চায়না। ফলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার ব্যপারটা কিছুটা রিস্কি হয়ে যায়। ফলস্বরূপ আমরা দোষী হয়ে যাই। তাই,সকলের উদ্দেশ্যই বলা। এডমিন প্যানেল থেকে কারো সাথে যোগাযোগ করা হলে আপনারা নিজ নিজ অবস্থান থেকে সম্পুর্ন সহযোগিতা করবেন। শপ ওনারদের উদ্দেশ্যে বলা, আপনারা সবসময় ভালোটা গ্রহণ করবেন। নানান জন নানান রকম মত দিতেই পারে। ভালোটা গ্রহণ করে খারাপ টা এড়িয়ে চলার চেষ্টা করবেন।এতে করে আপনারাই সামনে এগিয়ে যাবেন। সফল হবেন। যে বা যারা আমাদের বিরুদ্ধে অভিযোগ আনছেন তারা চেষ্টা করবেন অভিযোগগুলোর সত্যতা যাচাই করার। আমরা আশা রাখছি আপনারা সবকিছু বুঝবেন এবং আমাদের সাথেই থাকবেন। কারণ আমরা কখনোই কারো প্রতি বেশি গুরুত্ব দেইনি,কাউকে ছোটকরেও দেখিনি। আমরা শতভাগ নিরপেক্ষ থেকে গ্রুপকে এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করছি যেখানে সকলের সহযোগিতাই প্রয়োজন। আপনারা আপনাদের যেকোনো অভিযোগ বা পরামর্শ শেয়ার করবেন আমাদের সাথে,এতে করে আমরা আমাদের ত্রুটিগুলো সুধরে নিয়ে গ্রুপকে আরো ভালোভাবে সামনে এগিয়ে নিয়ে যেতে পারবো।
গ্রুপের সকলের প্রতি আহবান, আপনারা একে অন্যের প্রতি সম্মান রেখে কথা বলবেন। কমেন্ট বক্সে একজন অন্যজনকে ছোট করে কিছু বলবেন নাহ। আক্রমনাত্মক কিছু করবেন নাহ। সকলেরই মতামত প্রকাশের স্বাধীনতা আছে। সকলের প্রতি রইলো শুভকামনা ও ভালোবাসা। ধন্যবাদ।
Previous Post
No Comment
Add Comment
comment url